শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দেশে এসে প্রথমেই চা পান, কোথায় আছেন বলিউডের ‘দেশি গার্ল’?

দেশে এসে প্রথমেই চা পান, কোথায় আছেন বলিউডের ‘দেশি গার্ল’?

দেশে এসে প্রথমেই চা পান, কোথায় আছেন বলিউডের ‘দেশি গার্ল’?
দেশে এসে প্রথমেই চা পান, কোথায় আছেন বলিউডের ‘দেশি গার্ল’?

তামান্না হাবিব নিশু: তিন বছর পর দেশে ফিরেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ফেরার পর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের ছবিও পোস্ট করেছেন তিনি।

হাতে চায়ের কাপ। জানলা থেকে দেখা যাচ্ছে সাগর। চা পান করতে করতেই জানলার সামনে দাঁড়িয়ে প্রাকৃতিক দৃশ্য উপভোগ করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। করবেন না-ই বা কেন? তিন বছর পর বাড়ি ফিরেছেন যে। আনন্দে যেন আত্মহারা তিনি।

দেশে ফিরে মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে উঠেছেন তিনি। চায়ের কাপ হাতে হোটেলের জানলার সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন প্রিয়ঙ্কা। জানলার বাইরে দেখা যাচ্ছে জুহুর সমুদ্রসৈকত। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই ছবি পোস্টও করেছেন অভিনেত্রী। পোস্ট করে ক্যাপশনে লিখে জানিয়েছেন, কিছু দিনের জন্য এটাই তাঁর বাড়ি।

অভিনেত্রীর পরনে ট্যাঙ্ক টপ, গলায় চোকার। উঁচু করে পোনিটেল বাঁধা চুল। প্রিয়ঙ্কার এই ছবি দেখার পর ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগী-সহ বলিউডের চিত্রতারকারা। অভিনেত্রী দিয়া মির্জা কমেন্টে বলেছেন, ‘‘ভাবো, এই হোটেলের ঘরে সারা সপ্তাহের জন্য শুধু তুমি আর আমি। তোমাকে স্বাগত জানাই।’’

চলতি বছর এপ্রিলে বাড়ি আসার কথা ছিল প্রিয়ঙ্কার। এক সাক্ষাৎকারে বলেন, “আমি দেশে ফেরার জন্য ব্যাকুল। প্রতি রাজ্যের নিজস্ব মুখের ভাষা, লেখার ভাষা, খাবার, পোশাক, আদবকায়দা— যার অর্থ, দেশের সীমানায় এলেই একসঙ্গে বহু দেশ দেখার সাধ মেটে। মন ছুটি চাইছে আমার। কত দিনে বাড়ি ফিরে ছুটি উপভোগ করতে পারব আর ঘুরব, সেই অপেক্ষায় আছি।’’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply